ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ২৭ অক্টোবর ২০২৪
রাজধানীতে ছয় পথচারীকে চাপা দেয় একটি প্রাইভেটকার/ ছবি- সিসিফুটেজ থেকে

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের সড়কে ছয় পথচারীকে চাপা দিয়েছে একটি প্রাইভেটকার। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন। তাদের উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) সন্ধ্যায় জাগো নিউজকে এসব তথ্য জানান ট্রাফিক-উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. ফজলুল করিম।

ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩

এর আগে দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত প্রাইভেটকার ও চালক মুস্তাফিজুর রহমানকে আটক করে পুলিশ।

এডিসি মো. ফজলুল করিম বলেন, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বিমানবন্দরের থার্ড টার্মিনালের সামনের সড়কে একটি প্রাইভেটকারের সামনের চাকা পাংচার হয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া ছয় পথচারীকে চাপা দেয় ওই প্রাইভেটকার। তাদের মধ্যে তিনজন গুরুতর আহত হয়েছেন।

দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারচালক ও গাড়িটি আটক করা হয়। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে থানা পুলিশ।

টিটি/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।