যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৭ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

রাজধানী যাত্রাবাড়ীর মাতুয়াইল হাসপাতালের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় যাত্রীসহ রিকশাচালক নিহত হয়েছেন। রোববার (২৭ অক্টোবর) সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অজ্ঞাতপরিচয় রিকশাচালক (৪৫) ও যাত্রী দিদার এলাহী (৩৪)।

ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে বলে জানায় পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মুজাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে যাত্রাবাড়ীর মাতুয়াইল হাসপাতালের সামনে থেকে দুজনের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দদের বরাত দিয়ে এসআই আরও বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে ঘাতক কাভার্ডভ্যান শনাক্তের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

নিহত রিকশা আরোহী গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার কায়িকা এলাকার ওয়াদুদ প্রামাণিকের সন্তান। বর্তমানে মাতুয়াইল রোড এলাকায় থাকতেন। রিকশাচালকের নাম-ঠিকানা জানা যায়নি; বিস্তারিত জানার চেষ্টা চলছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।