চট্টগ্রামে ২৭ লাখ টাকার ইয়াবাসহ মাদককারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২৭ অক্টোবর ২০২৪

চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানা এলাকা থেকে ২৭ লাখ টাকার ইয়াবাসহ মো. জিয়া উদ্দিন (৩৭) নামে এক মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার বিকেলে চকবাজার থানার ডিসি রোড এলাকার এক বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জিয়া উদ্দিন কক্সবাজার জেলার পেকুয়া থানার হরিনাবাড়ি এলাকার রশিদ আহমদের ছেলে। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম রোববার দুপুরে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ হাজার ১শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদককারবারি জিয়া উদ্দিনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জিয়া উদ্দিন কক্সবাজার জেলা থেকে স্বল্পমূল্যে মাদকদ্রব্য সংগ্রহ করে নগরের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছিলেন।

উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৭ লাখ ৩০ হাজার টাকা। জিয়া উদ্দিনের বিরুদ্ধে রামু, পেকুয়া, বগুড়া সদর থানায় মাদকদ্রব্য সংক্রান্ত মোট তিনটি মামলা রয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা শরীফ।

এমডিআইএইচ/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।