গ্যাস পাইপলাইন লিকেজ থেকে আগুন, একই পরিবারের ছয়জন দগ্ধ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪১ এএম, ২৬ অক্টোবর ২০২৪
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট/ ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাসের পাইপলাইন লিকেজ থেকে আগুন লেগে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। তাদের সবার অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (২৫ অক্টোবর) দিনগত রাতে রূপগঞ্জের ডহরগাঁও এলাকার এক বাসায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

দগ্ধরা হলেন- মো. বাবুল হোসেন (৪৭), শেলি আক্তার (৩৬), মুন্নি আক্তার (২০), মো. জুয়েল (২২), মো. ইসমাইল (১৬) ও তাসলিমা আক্তার (১৩)।

আরও পড়ুন

আহতদের হাসপাতালে নিয়ে আসা যুবক মো. জুয়েল রানা বলেন, দগ্ধরা সবাই রূপগঞ্জের একটি পোশাক কারখানায় কাজ করেন। রাতে বাসায় মশার কয়েল ধরানোর জন্য আগুন জ্বালালে সঙ্গে সঙ্গে রুমে আগুন ধরে যায়। এতে একই পরিবারে এই ছয় সদস্য দগ্ধ হন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়ে এসেছেন। গ্যাসলাইন লিকেজ থেকে রুমে আগুন লেগে তারা দগ্ধ হন বলে জেনেছি। দগ্ধ ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের সবার শরীরে ৫৫ শতাংশের বেশি দগ্ধ হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।