কেরানীগঞ্জে ছুরিকাঘাতে শ্রমিককে হত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩০ এএম, ২৪ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া এলাকায় কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে মোহাম্মদ রানা (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। জানা গেছে, নিহত রানা জুতার কারখানার শ্রমিক ছিলেন।

বুধবার (২৩ অক্টোবর) রাত আটটার দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত দশটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু মো. ইসরাত জানান, নিহত রানা কেরানীগঞ্জের কলাতিয়ার একটি জুতার কারখানায় কাজ করতো। বিকেল ৪টার দিকে স্থানীয় এক সন্ত্রাসের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এলাকার লোকজন তাদের মীমাংসা করে দেয়।

পরে আবার ঘাতকের সহপাঠীরা এসে মোবাইল ফোনে ডেকে নিয়ে তাকে কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি বরিশাল জেলা উজিরপুর থানার ডাকবাংলো গ্রামের মোহাম্মদ আলীর সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।