দিন-দুপুরে গাড়ি আটকে ১১ লাখ টাকা ডাকাতির ঘটনায় যুবক গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ২৩ অক্টোবর ২০২৪

রাজধানীর মোহাম্মদপুরে দিনে-দুপুরে একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ি আটকিয়ে ১১ লাখ ৮৫ হাজার টাকা ডাকাতির ঘটনায় মো. মনির পালোয়ান নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-২ এর সহকারী পরিচালক শিহাব করিম।

তিনি বলেন, ২০ অক্টোবর সকাল পৌনে ১০টার দিকে মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় নেসলে কোম্পানির গাড়ি থামিয়ে সেলসম্যানকে দেশীয় অস্ত্রের মুখে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত একাধিক মামলার আসামি মো. মনির পালোয়ানকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই ঘটনার দিন নেসলের মোহাম্মদপুর এরিয়া অ্যাকাউন্ট্যান্ট মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সকাল ৯টার দিকে অফিস থেকে টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার জন্য বের হই। যখন মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় পৌঁছাই তখন রাস্তা ভাঙার কারণে আমাদের গাড়িটি কিছুটা ধীর গতিতে চলতে থাকে। এর মধ্যে সকাল ৯টা ৫০ মিনিটের দিকে পেছন থেকে দুটি মোটরসাইকেলে করে ছয়জন ছিনতাইকারী এসে গাড়ির লুকিং গ্লাস ভাঙচুর করে।

এসময় তারা দুটি মোটরসাইকেল নিয়ে আমাদের গাড়ির সামনে চলে আসে। আমরা গাড়ি থামালে তারা চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে গাড়ির কাচ ভাঙচুর করে এবং আমাদের কোপ দেয়। তাদের কোপে আমি পড়ে গেলে তারা ব্যাগে থাকা অফিসের টাকা এবং আমার পকেট থেকেও টাকা নিয়ে চলে যায়।

সাইফুল ইসলাম বলেন, ব্যাগে অফিসের ১১ লাখ ৮৫ হাজার টাকা ও ১৭ হাজার টাকার চেক ছিল। সম্পূর্ণ টাকা ও চেক নিয়ে চলে যায় ছিনতাইকারীরা।

টিটি/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।