কেরানীগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অটোরিকশাচালক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:১০ এএম, ২৩ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

কেরানীগঞ্জ গোলামবাজার এলাকায় ছিনতাইকারী ছুরিকাঘাতে মো. নয়ন (২৫) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। বুধবার (২৩ অক্টোবর) সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ফুফাতো ভাই মো. রিফাত জানান, আজ সকালের দিকে প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বাসা থেকে বের হয়। সকাল আটটার দিকে গোলাম বাজার এলাকা দিয়ে যাওয়া মাত্রই সময় ৪-৫ জন ছিনতাইকারী পেছন থেকে নয়নকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এ সময় ছিনতাইকারীরা তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় নয়নকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।