বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি ঘোষণা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ২২ অক্টোবর ২০২৪

সারাদেশে বিপ্লবী ছাত্রদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে এক সংবাদ সম্মেলনে এই কমিটি ঘোষণা করেন সমন্বয়ক সারজিস আলম।

সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহকে আহ্বায়ক করে এই কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সদস্য সচিব হিসেবে সমন্বয়ক আরিফ সোহেল, মুখ্য সংগঠক হিসেবে আব্দুল হান্নান মাসুদ এবং মুখপাত্র হিসেবে উমামা ফাতেমা রয়েছেন।

সারজিস আলম বলেন, আমাদের যুদ্ধ শেষ হয়ে যায়নি। আমরা যদি আমাদের এই স্পিরিট ধরে রাখতে চাই তাহলে আরও সুসংগঠিত হতে হবে। কেননা সামনের দিনগুলোতে আমাদের দিনগুলো অনেক কঠিন হবে।

তিনি বলেন, এই আন্দোলন আমাদের একার নয়। সারাদেশে আমাদের যত ছাত্র বন্ধু এই আন্দোলনে শ্রম দিয়ে, ঘাম দিয়ে, রক্ত দিয়ে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের সবাইকে দিয়ে এই কমিটি পূর্ণাঙ্গ করা হবে।

এমএইচএ/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।