দুদকের জালে ইঞ্জিনিয়ার মোশাররফ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ২১ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

ফরিদপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার ড. খন্দকার মোশাররফ হোসেনের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (২১ অক্টোবর) এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দুদকের উপপরিচালক মো. আকতারুল ইসলাম। দুদক সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে আত্মীয়-স্বজনদের মাধ্যমে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের বিভিন্ন অনৈতিক কাজের অভিযোগ রয়েছে।

খন্দকার মোশাররফ ২০০৯ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। দায়িত্ব পান প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রিত্ব। একইসঙ্গে ফরিদপুরের রাজনীতিতে তৈরি করেন শক্ত অবস্থান। ২০১৪ সালে টানা দ্বিতীয়বার এমপি হয়ে একক আধিপত্য বিস্তার করেন ফরিদপুরজুড়ে। আওয়ামী সরকারের তৃতীয় মেয়াদে টানা তিনবার এমপি হয়েছিলেন তিনি।

এসএম/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।