ভুয়া পরিচয়ে বদলির তদবিরকারীকে পুলিশে সোপর্দ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

ভুয়া পরিচয় দিয়ে বদলি সংক্রান্ত অনৈতিক তদবির করায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে এক প্রতারককে পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তা জানানো হয়।

জানা গেছে, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফের কাছে এক সাবেক ঊর্ধ্বতন সেনা কর্মকর্তার প্রিয়ভাজন পরিচয় দিয়ে এক ব্যক্তি উপদেষ্টার সঙ্গে দেখা করেন এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা পদে বদলির জন্য এক উপ-সচিবের পক্ষে অনৈতিক তদবির করেন।

স্থানীয় সরকার উপদেষ্টা তাৎক্ষণিক সেই সাবেক সেনা কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেন এবং নিশ্চিত হন যে এই ব্যক্তি তার পরিচিত কেউ নন।
এই প্রেক্ষিতে ভুয়া পরিচয় এবং অনৈতিক বদলির তদবিরের জন্য এই ব্যক্তিকে প্রতারণার অভিযোগে নিকটতস্থ শাহাবাগ থানায় সোপর্দ করা হয়।

পুলিশে সোপর্দকৃত প্রতারকের নাম মো. আবু শাহীন। তার বাড়ি লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার আরাজী সেখ সুন্দর গ্রামে।

আইএইচআর/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।