বিড়াল তাড়াতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে নারীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৭ পিএম, ১৭ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর ডেমরার সানারপাড় এলাকার একটি বাসার চারতলা ভবনের সিঁড়ি থেকে পড়ে সোনিয়া আক্তার (২৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পৌনে ১১টার দিকে মৃত ঘোষণা করে।

সোনিয়া আক্তারের স্বামী বশির মিয়া বলেন, আমি সকাল সাড়ে ৭টার দিকে বাসা থেকে অফিসে যাই। সেখান থেকে খবর আসে আমার স্ত্রী সিঁড়ি থেকে পড়ে গুরুতর আহত হয়েছে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি আরও বলেন, ঘরে একটি বিড়াল প্রতিদিন এই ঝামেলা করতো। ওই বিড়ালকে তাড়িয়ে দেওয়ার সময় বিড়ালের পিছু পিছু ৪ তলার সিঁড়ি দিয়ে নামার সময় অসবধানতা সিঁড়ি থেকে সে নিচে পড়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।