ছাত্র-আন্দোলন

আহত খোকনের চিকিৎসায় রাশিয়ার সহযোগিতা চাইলেন স্বাস্থ্য উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ১৫ অক্টোবর ২০২৪

বৈষম্যবিরোধী আন্দোলনে গুরুতর আহত খোকন চন্দ্র বর্মণের চিকিৎসার জন্য রাশিয়ার সহযোগিতা চেয়েছেন অন্তর্বর্তী সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপদেষ্টা নুরজাহান বেগম। এ ব্যাপারে তিনি ঢাকায় নিযুক্ত রাশিয়ার রাষ্ট্রদূত আলেকসান্দার মান্টিটস্কির সঙ্গে আলোচনা করেছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় নিজ কার্যালয়ে রুশ রাষ্ট্রদূতের সঙ্গে বৈঠকে আহত খোকনের চিকিৎসার বিষয়ে আহ্বান জানান উপদেষ্টা নুরজাহান বেগম। আহত খোকনের জটিল এবং সময়সাপেক্ষ চিকিৎসার ব্যাপারে রাশিয়ার সহযোগিতা আশা করেন।

বৈঠকের শুরুতে রুশ রাষ্ট্রদূত মান্টিটস্কি অন্তর্বর্তী সরকারের স্বাস্থ্য উপদেষ্টা হিসেবে দায়িত্ব নেওয়ায় উপদেষ্টাকে অভিনন্দন জানান এবং কুশলাদি বিনিময় করেন।

বৈঠকে রুশ রাষ্ট্রদূত আলেকসান্দার মান্টিটস্কি আহত খোকনের চিকিৎসার আনুষঙ্গিক কাগজপত্র চেয়েছেন। তিনি স্বাস্থ্য উপদেষ্টাকে জানান, এ বিষয়ে তিনি রাশিয়ার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করবেন।

বৈঠকে স্বাস্থ্যসেবা বিভাগের যুগ্মসচিব মো. মামুনুর রশীদ ও অতুল সরকার উপস্থিত ছিলেন।

এএএম/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।