হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৫ অক্টোবর ২০২৪

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আজওয়াদ প্রকাশ মাহিন (১৩) নামের এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের চারিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজওয়াদ আল জামিয়াতুল ইসলামিয়া কাছেমুল উলুম চারিয়া মাদরাসার দ্বিতীয় জামাতের শিক্ষার্থী ছিল। সে হাটহাজারী পৌরসভার ৪নং ওয়ার্ডের মোহাম্মদ আলমগীরের ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের পাশে মাদরাসায় প্রবেশের জন্য অপেক্ষা করছিল আজওয়াদ। এসময় নগরমুখী বেপরোয়া গতির একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫ ৭৬২৬) তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর পর চারিয়া মাদরাসা ও এলাকাবাসী প্রতিবাদে সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান বলেন, ‘ঘাতক বাসটিসহ চালককে আটক করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন ও আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।’

এএজেড/জেএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।