পূজামণ্ডপে হামলা, আহতদের দেখতে হাসপাতালে তথ্য উপদেষ্টা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:১০ এএম, ১২ অক্টোবর ২০২৪
শুক্রবার (১১ অক্টোবর) তাঁতীবাজার পূজামণ্ডপে ছিনতাইকারীদের হামলায় আহতদের দেখতে মিটফোর্ড হাসপাতালে যান তথ্য উপদেষ্টা মো. নাহিদ ইসলাম

তাঁতীবাজার পূজামণ্ডপে ছিনতাইকারীদের হামলায় আহতদের দেখতে মিটফোর্ড হাসপাতালে ছুটে যান তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম। শুক্রবার (১১ অক্টোবর) রাতে ওই মণ্ডপে ছিনতাইয়ের ঘটনা ঘটে ও ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অন্তত চারজন আহত হন।

হাসপাতালে গিয়ে নাহিদ ইসলাম বলেন, আহতদের সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হবে ও চিকিৎসার সব খরচ বহন করবে সরকার। পাশাপাশি দোষীদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

তিনি আরও বলেন, দুর্বৃত্তরা নাশকতা করার চেষ্টা করছে, কিন্তু আমরা সেই সুযোগ তাদের দিবো না। দুষ্কৃতিকারী যেই হোক, তাদের দ্রুততম সময়ে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। বক্তব্য দেওয়ার পর তিনি তাঁতীবাজার পূজামণ্ডপ পরিদর্শন করেন।

শুক্রবার রাতে চার-পাঁচজন দুষ্কৃতিকারী তাঁতীবাজার পূজামণ্ডপে পেট্রোলবোমা বিস্ফোরণের চেষ্টা করেন। তারা একটি বোমা ছুড়লেও, সেটা বিস্ফোরিত হয়নি।

বোমা নিক্ষেপকা‌রীকে স্থানীয় জনগণ ধাওয়া দিয়ে ধরে ফেললে তার সহযোগীরা ছুরি দিয়ে কয়েকজনকে জখম করে পালিয়ে যান। এতে অন্তত চারজন আহত হয়ে মিটফোর্ড হাসপাতালে ভর্তি রয়েছেন। এই সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে তথ্য উপদেষ্টা মিটফোর্ড হাসপাতালে ছুটে যান।

আইএইচআর/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।