‘বন্ধু কেমন আছো’ বলে ঘাড়ে কোপ, নিরাপত্তাকর্মী খুন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ১১ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যান এলাকায় রবিউল ইসলাম (৩৫) নামে এক নিরাপত্তাকর্মীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় রবিউলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বোন নুরবানু অভিযোগ করে বলেন, মোহাম্মদপুরে ঢাকা উদ্যানে নিরাপত্তাকর্মীর কাজ করেন রবিউল। বুধবারে রাতে মোবাইল ছিনতাই করার সময় রবিউল ওই ছিনতাইকারীকে তাড়া করেন। এ নিয়ে গতরাতে ওই ছিনতাইকারী রবিউলের সঙ্গে দেখা হলে বলে, বন্ধু কেমন আছো, তার পরপরই ঘাড়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের বাড়ি নীলফামারী জেলার জলঢাকা থানার বালা গ্রামে। বর্তমানে ঢাকা উদ্যানের দুই নম্বর রোডের একটি বাসায় থাকেন। নিহত রবিউলের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।