ফেনীতে শিক্ষার্থীদের গুলি

ছাত্রলীগ ক্যাডার সম্রাট চট্টগ্রামে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১০ অক্টোবর ২০২৪

ফেনীতে বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ওপর গুলিবর্ষণকারী ‘ছাত্রলীগ ক্যাডার’ শফিকুল ইসলাম সম্রাটকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (৯ অক্টোবর) রাতে চট্টগ্রাম নগরের একটি আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সম্রাট ফেনী সদরের শর্শদি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্রাট বৈষম্যবিরোধী আন্দোলনের ঘটনায় ফেনী মডেল থানায় করা ছয়টি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মর্ম সিংহ ত্রিপুরা জানান, ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শর্শদি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সম্রাটের গুলিবর্ষণের একটি সিসিটিভি ফুটেজের ভিডিও সামাজিকযোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। হামলার সময় তাকে মুখে কাপড় বেঁধে শটগান হাতে গুলিবর্ষণ করতে দেখা যায়। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সিসিটিভি ফুটেজ দেখে সম্রাটকে শনাক্ত করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

এএজেড/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।