রাজধানীতে পোশাক শ্রমিক রিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ১০ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর ভাষানটেকের নতুন বস্তি এলাকার একটি বাসায় মোছা. রিয়া আক্তার (১৫) নামের এক পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভাষানটেক থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেবেকা সুলতানা জানান, সকাল সাড়ে ৮টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল জরুরি বিভাগ থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, আমরা স্বজনের কাছে জানতে পেরেছি নিহত রিয়া পোশাক শ্রমিক ছিলেন। রাতে বাসায় এসে তার ঘরে গিয়ে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কি কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।