অ্যামচ্যাম প্রতিনিধিদলের পররাষ্ট্র উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ১০ অক্টোবর ২০২৪

আমেরিকান চেম্বার অব কমার্স বাংলাদেশ (অ্যামচ্যাম)-এর সভাপতি সৈয়দ এরশাদ আহমেদের নেতৃত্বে একটি প্রতিনিধিদল পররাষ্ট্র উপদেষ্টা মো. তৌহিদ হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

আলোচনাকালে অ্যামচ্যাম সভাপতি কৌশলগত কূটনীতির মাধ্যমে বাংলাদেশকে বিনিয়োগের গন্তব্য হিসেবে ব্র্যান্ডিংয়ের গুরুত্বের ওপর জোর দেন।

তিনি বিদ্যমান মার্কিন বিনিয়োগকারীদের জন্য ব্যবসা পরিচালনার সহজতা এবং সম্ভাব্য বিদেশি প্রত্যক্ষ বিনিয়োগ (এফডিআই) আকৃষ্ট করার জন্য একটি স্বচ্ছ ভবিষ্যদ্বাণীযোগ্য আইনি ও নিয়ন্ত্রক পরিবেশের জন্য ব্যবস্থা নেওয়ার পক্ষে কথা বলেন।

অ্যামচ্যাম সভাপতি পররাষ্ট্র উপদেষ্টার কাছে বাংলাদেশের বাণিজ্য ও ব্যবসা সংক্রান্ত অ্যামচ্যামের সুপারিশ এবং কিছু গবেষণা প্রতিবেদন হস্তান্তর করেন।

দলে সংগঠনটির উত্তর আমেরিকা উইং-এর মহাপরিচালক খন্দকার মাসুদুল আলম, পরিচালক সামিয়া ইসরাত রনি এবং উত্তর আমেরিকা উইং দলের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসআরএস/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।