বাসায় ফ্যানের সঙ্গে ঝুলছিল জবি শিক্ষার্থীর মরদেহ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৪ পিএম, ০৮ অক্টোবর ২০২৪
উত্তর গোড়ান এলাকার এক বাসা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে

রাজধানীর খিলগাঁও থানার উত্তর গোড়ান এলাকার এক বাসা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ফারহান আহসান চৌধুরী (২১) নামের ওই শিক্ষার্থীর মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছিল।

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ওই শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

নিহত ফারহান আহসান চৌধুরী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি উত্তর গোড়ান এলাকার আহসান রাকিব চৌধুরীর সন্তান।

ফারহানের মামা মো. ফাহিম ফয়সাল বলেন, বিকেল সাড়ে চারটার দিকে বাসায় ফিরে নিজের রুমের দরজা বন্ধ করে রাখে ফারহান। পরে অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখি সে প্যান্টের বেল্ট গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আছে। এরপর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।