কারাগারের ভেতরে পড়ে গিয়ে আহত সাবেক এমপি লতিফ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ০৮ অক্টোবর ২০২৪

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বাথরুমে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য এম এ লতিফ। তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার অভিযোগে গ্রেফতার হয়ে কারাগারে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল তসলিম উদ্দিন খান বলেন, ‘তিনি বাথরুমে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার মাথায় রক্ত জমাট বেঁধেছে বলে জানা গেছে। এছাড়া তিনি বাইপাসের রোগী। তিনি এখানে চিকিৎসাধীন।’

এর আগে গত ১৭ আগস্ট নগরের বায়েজিদ বোস্তামী থানার বায়েজিদ বোস্তামী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে এরশাদ নামের এক ব্যক্তি গুলিতে আহত হন। এরশাদ গত ১৬ আগস্ট ডবলমুরিং থানায় এম এ লতিফসহ ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০০ থেকে ১৫০ জনকে আসামি করে মামলা করেন। মামলায় এম এ লতিফ গুলি করার হুমকি দেন বলে অভিযোগ করা হয়। এ ছাড়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহতের ঘটনায় দায়ের একাধিক মামলায় অভিযুক্ত এম এ লতিফ।

এএজেড/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।