যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৪ এএম, ০৭ অক্টোবর ২০২৪
হত্যার শিকার মো. জাহাঙ্গীর

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন মীর হাজারীবাগ এলাকায় পূর্বশত্রুতার জেরে মো. জাহাঙ্গীর (৪৭) নামে স্থানীয় এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (৬ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর মীর হাজারীবাগ এলাকার মৃত ফজর আলীর সন্তান।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির ভাতিজা মোহাম্মদ রুবেল জানান, বাসার পাশে তার চাচার একটি দোকান রয়েছে। দোকান থেকে বাসায় ফেরার পথে মীর হাজিরবাগে বাসার সামনে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় বাসার সামনের রাস্তায় পড়ে থাকলে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। এর কিছুক্ষণ পরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার চাচা স্থানীয় আওয়ামী লীগ কর্মী ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।