মোহাম্মদপুরে কুপিয়ে তরুণ হত্যা, প্রধান আসামিসহ গ্রেফতার ৩

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ০৬ অক্টোবর ২০২৪

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় চাঞ্চল্যকর মো. শাহাদাৎ হত্যা মামলার প্রধান আসামি মো. রাসেল ওরফে ব্যাঁকা রাসেল (২৬) ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে র‍্যাব। দুই সহযোগী হলেন মো. শাওন (২৭) ও মো. সাজ্জাদ (২০)। তাদের আদাবর থানা এলাকা থেকে গ্রেফতার করে র‍্যাব-২।

রোববার (৬ অক্টোবর) র‍্যাব-২ এর সহকারী পরিচালক এএসপি শিহাব করিম এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ১৭ সেপ্টেম্বর মোহাম্মদপুর থানা এলাকায় রাসেল ওরফে ব্যাঁকা রাসেল, মো. শাওন ও মো. সাজ্জাদসহ অন্যসহযোগীরা সংঘবদ্ধ হয়ে নৃশংসভাবে ধারালো অস্ত্র দিয়ে মো. শাহাদাৎকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এসময় স্থানীয়রা ছুটে এলে আসামিরা সেখান থেকে পালিয়ে যান।

পরে রক্তাক্ত অবস্থায় আহত শাহাদাৎকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসপি শিহাব করিম বলেন, পরবর্তীতে নিহতের বাবা বাদী হয়ে ৮ জন আসামির নাম উল্লেখ করে মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি বলেন, এ মামলায় জড়িত আসামিদের গ্রেফতারের লক্ষে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে আদাবর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

টিটি/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।