দগ্ধ দুজন শেখ হাসিনা বার্নে

কেরানীগঞ্জে খাবারের দোকানে সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:১১ এএম, ০৬ অক্টোবর ২০২৪
প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে একটি খাবারের দোকানে কাভার্ডভ্যানের ধাক্কায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। বিস্ফোরণে আহত হয়েছেন আরও অন্তত আটজন।

আহতদের মধ্যে দগ্ধ অবস্থায় দুজনকে রাত সাড়ে ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে। তারা হলেন, মোহাম্মদ মিন্টু (৫৫) ও মো. হাশেম (৩০)। তবে তাৎক্ষণিকভাবে অন্য হতাহতদের পরিচয় জানা যায়নি।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে কেরানীগঞ্জের রামেরকান্দা বোর্ডিং এলাকায় এ ঘটনা ঘটে। এতে কয়েকটি দোকানও পুড়ে যায়। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে ওই এলাকার সড়কে কাভার্ডভ্যানকে ধাক্কা দেয় নবাবগঞ্জগামী একটি ট্রাক। এসময় ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই খাবারের দোকানের গ্যাস সিলিন্ডারে ধাক্কা দেয়। এতে সিলিন্ডারটি বিস্ফোরণ হলে মুহূর্তেই দোকানে আগুন ধরে যায়। এরপর সেই আগুন আশপাশের আরও কয়েকটি দোকানে ছড়িয়ে পড়ে। এসময় দগ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

আরও পড়ুন

এ বিষয়ে কেরানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. কাজল জানিয়েছেন, আগুনে তিনটি দোকানের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। তিনজন নিহত ও আটজন আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন জানান, এখনো হতাহতদের পরিচয় জানা যায়নি। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জাগো নিউজকে জানান, কেরানীগঞ্জের রোহিতপুর এলাকা থেকে দগ্ধ দুজনকে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে মিন্টুর শরীরের ৫২ শতাংশ আর হাশেমের ৬ শতাংশ দগ্ধ হয়েছে। দুজনকে জরুরি বিভাগে ভর্তি দেওয়া হয়েছে। মিন্টুর অবস্থা আশঙ্কাজনক।

কাজী আল-আমিন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।