ঢাকা ও আশপাশে বজ্রসহ বৃষ্টি হতে পারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৪ এএম, ০৩ অক্টোবর ২০২৪

রাজধানী ঢাকা ও এর পার্শ্ববর্তী এলাকায় আজ দুপুর ১টা পর্যন্ত বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ৭টা থেকে পরবর্তী ছয় ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার জন্য আবহাওয়ার পূর্বাভাস এ তথ্য জানানো হয়।

এই সময়ে দক্ষিণ/দক্ষিণ-পূর্বদিক থেকে ঘণ্টায় ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে।

এদিকে ঢাকায় আজ সকালেও বৃষ্টি অব্যাহত রয়েছে। বুধবার (২ অক্টোবর) বিকেল থেকে টানা বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে বিভিন্ন সড়ক ও এলাকায়। এর ফলে দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ।

বুধবার সন্ধ্যার পর রাজধানীতে দেড় ঘণ্টা ধরে মুষলধারে বৃষ্টি হয়। মূলত সন্ধ্যা ৭টার পর শুরু হয় বৃষ্টি। টানা সে বৃষ্টি চলে রাত সাড়ে ৮টা পর্যন্ত। এরপর আবার শুরু হয় রাতে।

মৌসুমি বায়ুর প্রভাবে উত্তর বঙ্গোপসাগর ও বাংলাদেশের উপকূলীয় এলাকায় গভীর সঞ্চালনশীল মেঘমালা সৃষ্টি হয়েছে। এর ফলে সারাদেশে বৃষ্টি হচ্ছে।

বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।