ঢাকার ফুটপাত থেকে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৪ পিএম, ০২ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর মতিঝিলের এজিবি কলোনির পাশে ফুটপাত থেকে অজ্ঞাতপরিচয় (৫০) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সজীব কুমার সিং জানান, আমরা খবর পেয়ে মতিঝিল এজিবি কলোনির পাশের রাস্তায় এক নারীকে অচেতন অবস্থায় দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আশপাশের লোকের মুখে জানতে পারি এই নারী ওই এলাকায় থাকতেন। আমাদের ধারণা অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এই নারীর নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। সিআইডিকে খবর দেওয়া হয়েছে।

আমিন আল কাজী/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।