উশু ফেডারেশনে লুটপাটকারীদের গ্রেফতার দাবি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০২ অক্টোবর ২০২৪

বাংলাদেশ উশু ফেডারেশনে তালা ভেঙে লুটপাটকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়েছে। একই সঙ্গে ফেডারেশনের বিরুদ্ধে অপ্রপচারের প্রতিবাদ জানানো হয়।

বুধবার (২ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব দাবি জানায় বাংলাদেশ উশু ফেডারেশন।

এ সময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক উশু কোচ ড. মোহাম্মদ শফি, বাংলাদেশ উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন, বাংলাদেশ উশু কুংফু খেলা প্রতিষ্ঠাকালীন সংগঠক আব্দুস সালাম, আন্তর্জাতিক উশু প্রশিক্ষক আনোয়ারুল রাসেল, বাংলদেশ কুংফু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. রবিউল আউয়াল স্বপন প্রমুখ।

সংবাদ সস্মেলনে বাংলাদেশ উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক দুলাল হোসেন বলেন, ২০১০ সালে জাতীয় ক্রীড়া পরিষদ থেকে নারী কেলেঙ্কারির দায়ে বহিষ্কৃত দিলদার হাসান দিলু এবং চায়না চেম্বারের সাবেক পিয়ন এবং বাংলাদেশ সেনাবাহিনী ও আনসার বাহিনী থেকে বহিষ্কৃত মেজবাহ উদ্দীনের নেতৃত্বে কতিপয় ১০-১২ জন সন্ত্রাসী বৈষম্যমূলক ছাত্র-জনতার আন্দোলনের সাফল্যের পরদিন উশু ফেডারেশনের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। তারা পরে ফেডারেশন থেকে নগদ অর্থ, গুরুত্বপূর্ণ ইলেকট্রনিক সামগ্রী ও প্রশিক্ষণ সরঞ্জাম, ফেড়ারেশনের বিল ভাউচারসহ অন্যান্য জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

তিনি বলেন, আমরা বাংলাদেশ উশু ফেডারেশনের পক্ষ থেকে চুরি হওয়া নগদ অর্থ, মালামাল উদ্ধার ও দোষী ব্যক্তিদের গ্রেফতার পূর্বক শাস্তি দাবি জানাই। পাশাপাশি উশু ফেডারেশনের বিরুদ্ধে অপ্রপচারের প্রতিবাদ জানাই।

ইএআর/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।