গুলশানে জোড়া খুন: সন্দেহের তীর দোকানের পলাতক কর্মচারীর দিকে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২৪

রাজধানীর অভিজাত এলাকা গুলশান-২ এর একটি মুদি দোকান থেকে দুজনের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। নিহত মো. রফিকের (৬২) ছেলে বাপ্পী বাদী হয়ে হত্যা মামলাটি করেন।

নিহত মো. রফিকের বাড়ি বরিশাল সদরের দবদবিয়া গ্রামে। আরেক নিহত মো. সাব্বিরের বাড়ি ময়মনসিংহের গৌরীপুরে।

গুলশান থানা সূত্রে জানা যায়, গুলশান-২ নম্বরে অবস্থিত মুদি দোকানটির মালিক মো. রফিক। আর দোকানের কর্মচারী সাব্বির। তবে কিছুদিন আগে ওই দোকানে নতুন আরেকজন ছেলেকে কর্মচারী হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল। ঘটনার পর থেকে নতুন নিয়োগ পাওয়া ওই কর্মচারী পলাতক। পুলিশের ধারণা তাকে গ্রেফতার করতে পারলেই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা যাবে।

এ বিষয়ে রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে গুলশান মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ আহমেদ জাগো নিউজকে বলেন, রফিকের ছেলে বাপ্পী বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। এ হত্যার ঘটনায় পুলিশ আসামিদের গ্রেফতারে ও রহস্য উদঘাটনে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে।

একজনকে সন্দেহ করা হচ্ছে উল্লেখ করে ওসি বলেন, দোকানে কর্মচারী হিসেবে নতুন যোগ দিয়েছিল ছেলেটি। তিনি কার মাধ্যমে যোগ দিয়েছিলেন তাকেও শনাক্তের চেষ্টা করা হচ্ছে। এই দুজনকে গ্রেফতার করা গেলে হত্যার রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

টিটি/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।