চট্টগ্রামে আন্তঃজেলা গাড়ি চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রামে আন্তঃজেলা গাড়ি চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার করেছে মহানগর পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি চোরাই পিকআপভ্যান উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলো- কামরুল মিয়া (৩৭), খোরশেদ আলম ওরফে আলিম (৪৩), শহীদুল করিম (৩৫) ও গোলাম হোসেন ওরফে সাইদী (২৯)।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে চান্দগাঁও থানার একটি টিম।

সিএমপির অতিরিক্ত উপকমিশনার (জনসংযোগ) কাজী মো. তারেক আজিজ জাগো নিউজকে বলেন, গত ৯ সেপ্টেম্বর রাত ১০টার দিকে নগরীর চান্দগাঁও থানার সিঅ্যান্ডবি বালুরটাল এলাকা থেকে একটি ডায়ানা পিকআপ চুরি হয়। এ ঘটনায় গাড়ির মালিক আবুল হোসেন চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন। এরপর তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের শনাক্ত করা হয়। পরে বুধবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাতে চৌদ্দগ্রাম থানা এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সবাই আন্তঃজেলা গাড়ি চোরচক্রের সদস্য। তাদের হেফাজত থেকে চুরি যাওয়া পিকআপটিও উদ্ধার করা হয়।

এমডিআইএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।