হঠাৎ ভেঙে পড়লো ভবনের দেওয়াল, চাপা পড়ে পথচারীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১২ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর গেন্ডারিয়া এলাকায় রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় নির্মাণাধীন ভবনের দেওয়াল ভেঙে চাপা পড়ে মোহাম্মদ রাসেল (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে তিনি দেওয়ালের নিচে চাপা পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মারা যান।

ভুক্তভোগী রাসেলকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা মো. হাসান জানান, রাসেল গেন্ডারিয়ার ভাটাইখানা কেরানিবাড়ি এলাকায় রাস্তা দিয়ে হাঁটছিলেন। নির্মাণাধীন একটি ভবনের দেওয়ালের পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ দেওয়ালটি তার ওপরে ভেঙে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা হয়। ঢামেকের নিউরো সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

নিহত মোহাম্মদ রাসেল গেন্ডারিয়া এলাকায় বসবাস করতেন। তিনি মিটফোর্ড এলাকায় একটি ফার্মেসিতে কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।