যৌথ অভিযানে অস্ত্র-গুলি উদ্ধার করলো নৌবাহিনী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪
খুলনার দিঘলিয়ায় অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে নৌবাহিনী/ ছবি- আইএসপিআর

খুলনার দিঘলিয়া উপজেলায় মোজাফফর আলীর বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে নৌবাহিনী। তবে অভিযানের সময় মোজাফফর পালিয়ে যান।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আইএসপিআর জানায়, ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় নিয়োজিত বাংলাদেশ নৌবাহিনী দায়িত্বপ্রাপ্ত এলাকায় অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করে আসছে। এ ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার দিঘলিয়া উপজেলার পূর্ব কাটালীপাড়া সেনহাটি এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে বাংলাদেশ নৌবাহিনী।

অভিযানের খবর পেয়ে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোজাফফর আলী পালিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি এবং তৎসংলগ্ন কলাবাগান এলাকায় তল্লাশি চালিয়ে দুটি একনলা বন্দুক ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

উদ্ধার অস্ত্র ও গোলাবারুদ পরে দিঘলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। যৌথ অভিযানে নৌবাহিনীর সঙ্গে র‌্যাব ও পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন।

বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে দায়িত্বপূর্ণ এলাকায় বাংলাদেশ নৌবাহিনীর নিয়মিত টহল ও অভিযান চলমান থাকবে বলেও জানায় আইএসপিআর।

টিটি/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।