পুলিশ হেফাজত থেকে পালানো সেই যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রামের লোহাগাড়ায় পুলিশের হেফাজত থেকে পালানোর ১৬ দিন পর যুবলীগ নেতা সাইফুল ইসলামকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোরে বাঁশখালী উপজেলার বাহারছড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাইফুল উপজেলার কলাউজান ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের বলিপাড়া এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, সাইফুল থানা থেকে পালিয়ে যাওয়ার পর থেকেই পুলিশের একাধিক টিম তাকে ধরতে কাজ করছিল। গোপন সূত্রে খবর পেয়ে বাহারছড়া এলাকা থেকে তার এক বন্ধুর বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গত ১৬ দিন ধরে সে চট্টগ্রাম, কক্সবাজারসহ বিভাগের বিভিন্ন জেলায় আত্মগোপন করেছিল বলে আমাদের জানিয়েছে।

আরও পড়ুন

ওসি আরও বলেন, সাইফুলের বিরুদ্ধে তিনটি নিয়মিত মামলা আছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত ৯ সেপ্টেম্বর যুবলীগ নেতা সাইফুল ইসলামকে বাড়ি থেকে ধরে এনে পুলিশের হাতে তুলে দেয় বিক্ষুব্ধ জনতা। পরে থানা থেকে কৌশলে পালিয়ে যান তিনি। এ ঘটনায় লোহাগাড়া থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) নাছিমা আক্তার, আমির হোসেন ও কনস্টেবল এম এনামুল হককে প্রত্যাহার করা হয়েছিল।

এএজেড/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।