‘গান গেয়ে গেয়ে’ যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:২৬ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪
ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকায় ‘গান গেয়ে গেয়ে’ এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে টানা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার কাজী মো. তারেক আজিজ বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্প্রতি চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকায় খুঁটির সঙ্গে বেঁধে রেখে এক যুবককে মারধরের ২০ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, নীল রঙের গেঞ্জি এবং জিন্স প্যান্ট পরা এক যুবকের দুই হাত স্টিলের পাইপের সঙ্গে বেঁধে রাখা হয়েছে। তাকে ঘিরে গোল হয়ে কয়েকজন যুবক চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় ‘মধু হই হই আঁরে বিষ খাওয়াইলা’ গান গাইছে। ভিডিওতে কয়েকজন যুবকের হাতে লাঠিও দেখা যায়। পরে মারধর করা তরুণের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মূলত ঘটনাটি ঘটেছিল ১৩ আগস্ট। ওইসময় থানায় একেবারে পুলিশ ছিল না বললেই চলে। এটির সুযোগ নিয়েছে দুর্বৃত্তরা।

গত ১৪ আগস্ট রাতে নগরে প্রবর্তক এলাকা থেকে পুলিশ মো. শাহাদাত হোসেনের (২৪) লাশ উদ্ধার করে। এ ঘটনায় শাহাদাতের চাচা মো. হারুন বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেছেন। এতে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করা হয়।

নিহত শাহাদাত নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার পাঁচবাড়িয়া ইউনিয়নের নদনা গ্রামের মিয়া জান ভুঁইয়া বাড়ির মৃত মোহাম্মদ হারুনের ছেলে। তিনি স্ত্রী শারমিন আক্তারের সঙ্গে নগরের কোতোয়ালি থানার বিআরটিসি এলাকার বয়লার কলোনিতে থাকতেন।

এএজেড/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।