হাছান মাহমুদ-সাঈদ খোকন-প্রলয় কুমারের দুর্নীতি তদন্তে চিঠি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

সাবেক পররাষ্ট্র মন্ত্রী হাছান মাহমুদ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন সাবেক মেয়র সাঈদ খোকন ও তার স্ত্রী ফারহানা সাঈদ এবং সাবেক অ্যাডিশনাল ডিআইজি প্রলয় কুমারের দুর্নীতি ও অবৈধ সম্পদের অনুসন্ধান করতে দুর্নীতি দমন কমিশনে (দুদক) চিঠি পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী সালাহ উদ্দিন রিগ্যান।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টের আইনজীবী সালাহ উদ্দিন রিগ্যান দুদক চেয়ারম্যান বরাবর এই চিঠি পাঠিয়েছেন।

চিঠিতে জাতীয় দৈনিকে ‘হাছান মাহমুদের বেপরোয়া দখলবাজি’, ‘সাঈদ খোকন ও তার স্ত্রীর ২৩৮ কোটি টাকার সম্পদ’ এবং ‘চার দেশের ৬ শহরে বাড়ি করেছেন অ্যাডিশনাল ডিআইজি প্রলয় কুমার’- এমন প্রতিবেদনের কথা জানিয়ে তাদের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জন, দুর্নীতি ও মানিলন্ডারিংয়ের অভিযোগ এনে তা অনুসন্ধান, তদন্ত ও মামলাসহ প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণের আবেদন করা হয়েছে।

আরও পড়ুন

আইনজীবী সালাহ উদ্দিন রিগ্যান চিঠিতে জানান, উল্লেখিত ব্যক্তিদের নামে বিভিন্ন জাতীয় গণমাধ্যমে দুর্নীতির প্রতিবেদন প্রকাশ হয়েছে। জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের পরও কোনো অনুসন্ধান শুরু না করার কারণে দুদকের প্রতি মানুষের আস্থা ও বিশ্বাস ক্ষুণ্ন হতে পারে।

এসএম/ইএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।