বিমানবন্দর রেলগেট এলাকা থেকে তরুণের মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর বিমানবন্দর রেলগেট এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের এক তরুণের (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে তার মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেকে) হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. মেহেদী জানান, রাতে তিনি বিমানবন্দর রেলগেট এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত ওই তরুণকে রাস্তায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে রাত সাড়ে ১২টার দিকে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। তার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল-আমিন/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।