বাবার সঙ্গে সাঁতার শিখতে গিয়ে তরুণের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০০ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

মুন্সীগঞ্জের নয়াগাঁও সরকারবাড়ি এলাকার একটি পুকুরে গোসল করতে নেমে আরাফ (২০) নামে এক শিক্ষার্থী পানিতে ডুবে মারা গেছেন।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা হারুন অর রশিদ জানান, গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। দুপুরে পুকুরে গোসল করার জন্য নামি। আমার ছেলে সাঁতার জানতো না। গোসল করতে করতে হঠাৎ তলিয়ে যায়। অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে, পরে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই সাদাফ জানান, আমরা দুই ভাই এবার খিলগাঁও মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিলাম। আমরা দুজনই অটোপাস করেছি। বাবার সঙ্গে আমাদের গ্রামের বাড়িতে গিয়েছিলাম। বাবা ভাইকে সাঁতার শেখাচ্ছিলেন। হঠাৎ বাবার হাত থেকে ভাই পানিতে তলিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কাজী আল আমীন/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।