রাজধানীর মোহাম্মদপুরে ছুরিকাঘাতে দুজন নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৩ এএম, ২১ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর মোহাম্মদপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুজন নিহত হয়েছেন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোহাম্মদ নাসির (৩০) ও মুন্না (২২)। তাদের মধ্যে নাসির নির্মাণশ্রমিক ও ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী বলে পরিবারের দাবি।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ছুরিকাঘাতে নিহত মুন্নার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর নাসিরের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

নিহত নাসিরের ভাই ইসলাম জানান, তার ভাই একজন নির্মাণশ্রমিক। তিনি ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী ছিলেন। সন্ধ্যার দিকে মোহাম্মদপুর রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থানের পাশ দিয়ে যাচ্ছিলেন তিনি। এ সময় টোলের টাকা তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের মধ্যে পড়েন তিনি। সেখানে অজ্ঞাত কয়েকজন তাকে ছুরিকাঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইসলাম আরও জানান, তাদের বাসা রায়ের বাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকায়। তাদের বাবার নাম মো. শাহ আলম বিশ্বাস।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক নাসিরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

কাজী আল-আমিন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।