নৌবাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্র উদ্ধার ও মাদক কারবারি আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪

সরকারের নির্দেশনা মোতাবেক অবৈধ অস্ত্র উদ্ধারের লক্ষ্যে বাংলাদেশ নৌবাহিনী বুধবার (১৮ সেপ্টেম্বর) দিনগত রাতে নোয়াখালীর হাতিয়ার বোয়ালিয়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করেছে।

এসময় একটি পরিত্যক্ত বাড়ি থেকে মাটির নিচে পুঁতে রাখা একটি বন্দুক, তিনটি থ্রি-কোয়ার্টার এলজি, দুটি এলজি গানসহ ১৭টি রকেট প্যারাশ্যুট ফ্লেয়ার উদ্ধার করা হয়। উদ্ধার করা আগ্নেয়াস্ত্রগুলো পরে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

নৌবাহিনীর অভিযানে আগ্নেয়াস্ত্র উদ্ধার ও মাদক কারবারি আটক

অন্যদিকে, খুলনার খালিশপুর এলাকায় নৌবাহিনীর নেতৃত্বে পুলিশ ও ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে মাদক কারবারি টেনি ওরফে ল্যাংড়া টেনি এবং মঞ্জুরকে আটক করা হয়।

আটকদের তথ্যের ভিত্তিতে পার্শ্ববর্তী রেলগেট এলাকায় যৌথবাহিনীর অভিযানে গাঁজা উদ্ধার করা হয়।

ল্যাংড়া টেনি একজন পেশাদার মাদক কারবারি এবং থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পরে আটকদের থানায় হস্তান্তর করা হয়।

বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’র আওতায় নিয়োজিত বাংলাদেশ নৌবাহিনীর দায়িত্বপূর্ণ এলাকায় নিয়মিত টহল ও অভিযান চলমান থাকবে বলে জানিয়েছে আইএসপিআর।

টিটি/এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।