মেট্রোরেল

২০ লাখ টাকায় সংস্কার শেষে শুক্রবার খুলছে কাজীপাড়া স্টেশন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

মেট্রোরেলের কাজীপাড়া স্টেশন চালু করতে আপাতত খরচ হয়েছে ২০ লাখ ৫০ হাজার টাকা। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত এই স্টেশনে থামবে মেট্রোরেল। এছাড়া আগামীকাল থেকে সপ্তাহে ৭ দিনই চলবে মেট্রোরেল।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) প্রধান কার্যালয়ে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুর রউফ সাংবাদিকদের এই তথ্য জানান।

২০ লাখ টাকায় সংস্কার শেষে শুক্রবার খুলছে কাজীপাড়া স্টেশন

ডিএমটিসিএল এমডি আরও বলেন, ২০ সেপ্টেম্বর (শুক্রবার ) থেকে ট্রেন চলাচল শুরু হচ্ছে। এদিন বিকেল সাড়ে ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত উত্তরা উত্তর থেকে মতিঝিল রুটে এবং বিকেল ৩টা ৫০ মিনিট থেকে রাত ৯টা ৪০ মিনিট পর্যন্ত মতিঝিল থেকে উত্তরা উত্তর রুটে ১২ মিনিট হেডওয়েতে (দুই ট্রেনের মধ্যবর্তী সময়) মেট্রোরেল বাণিজ্যিকভাবে চলাচল করবে।

তিনি আরও বলেন, শুক্রবার থেকে চালু হচ্ছে ক্ষতিগ্রস্ত কাজীপাড়া মেট্রোরেল স্টেশন। ক্ষতিগ্রস্ত মিরপুর-১০ মেট্রোরেল স্টেশনও দ্রুত চালুর জন্য উদ্যোগ নেওয়া হয়েছে। প্রয়োজনীয় কার্যক্রম প্রক্রিয়াধীন।

এমওএস/এমএমএ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।