চট্টগ্রাম

চুরি যাওয়া ১০ হাজার পিস রপ্তানিপণ্য উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১১:৩০ এএম, ১৮ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রামের পাঁচলাইশ থেকে চুরি যাওয়া ১০ হাজার ৯০ পিস টি-শার্ট উদ্ধার করেছে পুলিশ। এসব পণ্য রপ্তানির জন্য ঢাকা থেকে চট্টগ্রাম আনার পথে চুরি হয়েছিল।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরের পাঁচলাইশ থানার হামজারবাগ থেকে এসব পণ্য উদ্ধার করা হয়। এ সময় তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- মো. আজাদ (৩৬), মো. গণি (২৯) ও মোশারফ (২৯)।

পুলিশ জানিয়েছে, গাজীপুরের ট্রপিক্যাল নিটেক্স লিমিটেড বিদেশে রপ্তানির জন্য ১ হাজার কার্টনে ১০ হাজার ৯০ পিস টি-শার্ট কাভার্ড ভ্যানে করে চট্টগ্রামের কেডিএস ডিপোতে পাঠিয়েছিল। কিন্তু চট্টগ্রাম আসার পথে রপ্তানিপণ্যগুলো চুরি করে কেডিএস ডিপোর পার্কিংয়ে খালি গাড়ি পৌঁছে দেওয়া হয়।

পরে গাড়ির পেছনে থাকা একটি মোবাইল নম্বরের সূত্র ধরে জানা যায়, পণ্যগুলো চুরি করেছে একটি চক্র। এজন্য চোর চক্রটি অর্থ দাবি করে। বিষয়টি জানার পর বিজিএমইএ, বিকেএমইএ ও পুলিশ যৌথভাবে কাজ শুরু করে। তাৎক্ষণিক তৎপরতায় পাঁচলাইশ থানার হামজারবাগ থেকে চোরাইপণ্যগুলো উদ্ধার হয়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলায়মান বলেন, ‘রপ্তানিপণ্য চুরির ঘটায় তিনজনকে আটক করা হয়েছে। মামলা দয়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।’

এএজেড/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।