শুক্রবারও চলবে মেট্রোরেল, চলছে প্রস্তুতি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

যাত্রীর চাহিদা বাড়ায় আগামী শুক্রবার (২০ সেপ্টেম্বর) থেকে সপ্তাহে সাত দিনই মেট্রোরেল চলবে বলে আশা প্রকাশ করেছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুর রউফ। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এ তথ্য জানান তিনি।

মোহাম্মদ আবদুর রউফ বলেন, মন্ত্রণালয়ের সিদ্ধান্তের পর আগামী শুক্রবার (সেপ্টেম্বর ২০) থেকে সাপ্তাহিক ছুটির দিনে মেট্রোরেল চালানোর চেষ্টা চলছে। মেট্রোরেল কর্তৃপক্ষ আশা করে শুক্রবার থেকে ট্রেনগুলো কাজীপাড়া স্টেশনে থামবে। কারণ এটি পুনরায় চালু করার জন্য প্রস্তুত করা হচ্ছে।

বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের আন্দোলনের সময় গত ১৯ জুলাই সন্ধ্যায় মিরপুর-১০ ও কাজীপাড়া স্টেশনে ভাঙচুর চালায় দুর্বৃত্তরা। তারা স্টেশনের টিকিট ভেন্ডিং মেশিন এবং মূল স্টেশনে যাত্রী প্রবেশের পাঞ্চ মেশিন ভাঙচুর করে। যার ফলে জনপ্রিয় গণপরিবহন পরিষেবা বন্ধ রয়েছে। তবে এখন উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত এই সেবা চালু রয়েছে।

এমএমএ/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।