আন্তর্জাতিক রুটের টিকিটে ১৫ শতাংশ ছাড় দেবে বিমান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২৪

নির্দিষ্ট কয়েকটি আন্তর্জাতিক রুটের ফ্লাইটের টিকিটে ১৫ শতাংশ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত কাটা টিকিটে এই ছাড় পাওয়া যাবে।

১১তম এশিয়ান ট্যুরিজম ফেয়ার-২০২৪ উপলক্ষে এই ছাড় দেওয়া হয় বলে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিমানের ফেসবুক পেজে এক পোস্টে এই তথ্য জানানো হয়।

পোস্টে বলা হয়, মেলা চলাকালে টরন্টো, ম্যানচেস্টার, সিঙ্গাপুর, ব্যাংকক, চেন্নাই, নারিতা, গুয়াঞ্জু, কাঠমান্ডু, কোলকাতা এবং দিল্লি রুটের ফ্লাইটে এই ছাড় পাওয়া যাবে।

আরও পড়ুন

আগামী বৃহস্পতিবার থেকে ঢাকায় শুরু হচ্ছে ১১তম এশিয়ান ট্যুরিজম ফেয়ার-২০২৪। মেলা চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত। এই তিনদিন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই মেলা।

বর্তমানে বিমান দেশের অভ্যন্তরীণ সব রুটসহ আন্তর্জাতিক রুটে রোম, আবুধাবি, ব্যাংকক, গুয়াঞ্জু, কোলকাতা, দিল্লি, দাম্মাম, দোহা, নারিতা, দুবাই, চেন্নাই, টরন্টো, জেদ্দা, কাঠমান্ডু, কুয়েত, লন্ডন, কুয়ালালামপুর, ম্যানচেস্টার, ওমান, মদিনা, রিয়াদ, শারজাহ, সিঙ্গাপুরে ফ্লাইট পরিচালনা করে।

এমএমএ/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।