যৌন হয়রানি : আহসানউল্লাহর সেই শিক্ষক গ্রেফতার


প্রকাশিত: ০৪:২১ এএম, ০৪ মে ২০১৬

যৌন হয়রানি ও শিক্ষার্থীদের অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক মাহফুজুর রশিদ ফেরদৌসকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নিজ ফ্ল্যাট থেকে কলাবাগান থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে রাতে তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা দায়ের করা হয়।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন কলাবাগান থানার ওসি মো. ইকবাল। তিনি বলেন, রাতে নিজ বাসা থেকে তাকে (মাহফুজুর রশিদ ফেরদৌস) গ্রেফতার করা হয়।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রীদের যৌন হয়রানি করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বিষয়টি নিয়ে শিক্ষার্থীরা বেশ কয়েকদিন ধরে আন্দোলনও করছিলেন। বর্তমানে তাকে (মাহফুজুর রশিদ ফেরদৌস) কলাবাগান থানার হাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, এর আগে গত শনিবার শিক্ষার্থীদের আন্দোলনের মুখে যৌন হয়রানির অভিযোগে মাহফুজুর রশিদ ফেরদৌসকে সাময়িক বরখাস্ত করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এআর/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।