চট্টগ্রামে শহীদ ওমরের বাড়িতে গেলেন নতুন জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
শহীদ ওমরের বাড়িতে গেলেন নতুন জেলা প্রশাসক/ছবি-সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ ওমর বিন নুরুল আবছারের বাড়িতে গিয়ে নিহতের পরিবারের সঙ্গে দেখা করেছেন নবাগত চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) ফরিদা খানম। শনিবার (১৪ সেপ্টম্বর) দুপুরে বোয়ালখালী উপজেলা আকুবদণ্ডী গ্রামে শহীদ ওমরের বাড়িতে যান তিনি।

এ সময় তিনি ওমরের কবর জিয়ারত শেষে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং ওমরের মা-বাবাকে সমবেদনা জানিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

গত ৫ আগস্ট বিকেলে ঢাকার উত্তরায় পুলিশের গুলিতে শহীদ হন ওমর বীন নুরুল আবছার। তিনি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টারের শিক্ষার্থী ছিলেন।

সাক্ষাতে ওমরের বাবা নুরুল আবছার শহীদ ওমরের নামে উপজেলার একটি সড়ক নামকরণের প্রস্তাব দিলে তা বাস্তবায়নে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদি উর রহিম জাদিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গোলাম মোর্শেদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিমাদ্রী খীসা, জামায়াত নেতা মো. নাজিম উদ্দিন প্রমুখ।

এএজেড/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।