কক্সবাজারে ঘুরতে যাওয়া নারীদের হেনস্তা করা ফারুকুল গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজার সমুদ্রসৈকতে ঘুরতে যাওয়া নারীদের হেনস্তা ও মারধরসহ হয়রানির ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. ফারুকুল ইসলাম (২২) নামের ওই যুবককে গ্রেফতার করেছে কক্সবাজার জেলা পুলিশ। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) ইনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কক্সবাজার জেলা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে মো. ফারুকুল ইসলামকে কক্সবাজার সদরের কালুর দোকান এলাকা থেকে গ্রেফতার করে। তার নামে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, কক্সবাজার সমুদ্রসৈকতে কয়েকজন যুবক নারীকে প্রকাশ্যে হেনস্তা, অবমাননা ও শারীরিক নির্যাতনের ঘটনা শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি পুলিশের দৃষ্টিগোচর হয়। ভিডিও দেখে ঘটনায় অভিযুক্ত মো. ফারুকুল ইসলামকে শনাক্ত করা হয়।

পুলিশ জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ নারীদের হেনস্তা ও হয়রানির বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণে বদ্ধপরিকর বলেও জানান এআইজি ইনামুল হক সাগর।

টিটি/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।