বাসায় ফেরার পথে ছুরিকাঘাতে এক ভাই নিহত, অন্য দুই ভাই হাসপাতালে

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৬ এএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
প্রতীকী ছবি

রাজধানীর মুগদা থানাধীন এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আশিক এলাহী শাকিল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তার দুই ভাই পারভেজ সুজন (৪৮) ও আশিক শামস (২৪) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে মুগদার মান্ডা মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

নিহত শাকিলের বাবা ওমর ফারুক জানান, তার ছেলেদের এলপি বোতলজাত গ্যাসের ব্যবসা রয়েছে। রাতে দোকান বন্ধ করে তিন ভাই একসঙ্গে বাসায় ফিরছিলেন। পথে মুগদা কাজী বাড়ি মসজিদ সংলগ্ন রাস্তায় দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করেন। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে রাত ১২টার দিকে শাকিলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার অন্য দুই সন্তান জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। আহত দুজন জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

কাজী আল-আমিন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।