সম্পত্তি নিয়ে বিরোধে বৃদ্ধ খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৫৫ এএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রামে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে নুরুল হক চৌধুরী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুরে এ ঘটনা ঘটে। নিহত নুরুল হক ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে বড়উঠান ইউপি চেয়ারম্যান মো. দিদারুল আলম বলেন, ‘নুরুল হকের দুই প্রবাসফেরত ছেলে জমির ভাগ নিয়ে বিরোধে জড়িয়েছিলেন। এ ঘটনা কেন্দ্র করেই তিনি খুন হতে পারেন।’

স্থানীয়রা জানান, এক সপ্তাহ আগে নিহত নুরুল হকের দুই সন্তান নেজাম উদ্দিন (৩৩) ও মিজানুর রহমান (২৫) প্রবাস থেকে দেশে আসেন। দেশে আসার পর থেকে বাবা-সন্তানদের মধ্যে পারিবারিক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়াঝাটিও হয়।

বুধবার সন্ধ্যার দিকে আবারও এ নিয়ে ঝগড়াঝাটি শুরু হয়। এক পর্যায়ে ঘরের মধ্যে চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা গিয়ে নুরুল হক চৌধুরীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ‘খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। খুনের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।’

এএজেড/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।