ছুরিকাঘাতে প্রীতম হত্যা

‘ডেঞ্জার দারুস’ ছিনতাইকারী গ্রুপের দলনেতা রাসেল গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৪

রাজধানীর দারুস সালামে জাররাফ আহমেদ প্রীতম (৩১) নামে এক যুবককে হত্যার ঘটনায় মো. রাসেল (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতার রাসেল দারুস সালাম থানার ‌‘ডেঞ্জার দারুস’ ছিনতাইকারী গ্রুপের দলনেতা বলে দাবি করেছে র‌্যাব।

বুধবার (১১ সেপ্টেম্বর) এ তথ্য জানান র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি সহকারী পুলিশ সুপার শিহাব করিম।

মামলার এজাহারের বরাতে তিনি জানান, ভুক্তভোগী জাররাফ তার নিজ এলাকা নজিপুর থেকে গত ২৬ আগস্ট রাতে ঢাকার উদ্দেশে রওনা হন। ২৭ আগস্ট ভোরে রাজধানীর দারুস সালাম থানার দারুস সালাম রোড মিরপুর টাওয়ারের দক্ষিণ পাশে টয়পার্ক দোকানের সামনে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন। সেখানে তার জিনিসপত্র ছিনতাইকারীরা নিতে চাইলে তিনি বাধা দেন। এ সময় জাররাফ আহমেদ প্রীতমকে ছুরিকাঘাত করে তার মোবাইল ফোন, ল্যাপটপ, টাকা ও প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ ঘটনায় নিহত জাররাফ আহমেদ প্রীতমের চাচাতো বোন দারুসসালাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে ডিএমপি ঢাকার শাহ আলী থানার গুদারাঘাট এলাকা থেকে মো. রাসেলকে গ্রেফতার করা হয়।

টিটি/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।