বন্যায় ক্ষতিগ্রস্তদের ইলেকট্রনিক্স পণ্যে ফ্রি সার্ভিস দিচ্ছে ভিশন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

দেশের বিভিন্ন জেলায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত যেকোনো ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্যের জন্য ফ্রি সার্ভিস দিচ্ছে আরএফএল গ্রুপের জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ‘ভিশন’। এরইমধ্যে কুমিল্লা, ফেনী, লক্ষ্মীপুর ও নোয়াখালীতে সার্ভিস ক্যাম্পেইন চালু করা হয়েছে।

ভিশন ইলেকট্রনিক্সের হেড অব মার্কেটিং মোহিত চক্রবর্তী বলেন, বন্যার কারণে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় বেশ কয়েকটি জেলায় বিপুল সংখ্যক গ্রাহকের টিভি, ফ্রিজসহ হাজার হাজার ইলেকট্রনিক্স পণ্য ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব পণ্য সচল করতে সার্ভিসিংয়ের প্রয়োজন পড়বে। তাই বন্যাকবলিত গ্রাহকদের জন্য ভিশন ইলেকট্রনিক্স ভিশনসহ যে কোনো ব্র্যান্ডের পণ্য মেরামতে ফ্রি সার্ভিস প্রদান করছে।

বন্যার্তদের পাশে দাঁড়াতে ভিশন ইলেকট্রনিক্সের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

বন্যায় ক্ষতিগ্রস্ত ইলেকট্রনিক্স পণ্যের সার্ভিস পেতে forms.gle লিংকে প্রবেশ করে অথবা প্রাণ-আরএফএল গ্রুপের কল সেন্টার নম্বর ০৮০০-৭৭৭৭৭৭৭ এ কল করেও রেজিস্টেশন করতে পারবেন।

রেজিস্টেশনের পরে ভিশন ইলেকট্রনিক্সের পক্ষ থেকে যোগাযোগ করা হবে এবং দ্রুত সময়ের ভেতরে সেবা প্রদান করা হবে। ক্যাম্পেইনের আওতায় ওয়ারেন্টির মেয়াদ শেষ হওয়া এবং অন্য ব্র্যান্ডের পণ্যের ক্ষেত্রে স্পেয়ার পার্টস বা খুচরা যন্ত্রাংশ প্রয়োজন হলে গ্রাহককে শুধু সেটির মূল্য প্রদান করতে হবে।

এছাড়াও ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির উদ্যোগে প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে প্রায় ৩০ হাজার বন্যার্ত মানুষকে শুকনো খাবার ও বোতলজাত পানি সরবরাহ করা হয়েছে।

এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।