রিমার্ক-হারল্যানে মেহেদী মিরাজকে অভ্যর্থনা

বিজ্ঞাপন বার্তা বিজ্ঞাপন বার্তা
প্রকাশিত: ১০:৫০ এএম, ১০ সেপ্টেম্বর ২০২৪
রিমার্ক-হারল্যান অফিসে মেহেদী হাসান মিরাজকে অভ্যর্থনা

জাতীয় ক্রিকেট দলের সদস্য ও দেশের অন্যতম অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে অভ্যর্থনা জানিয়েছে স্কিন কেয়ার, কালার কসমেটিকস, হোমকেয়ার পণ্য উৎপাদন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান।

রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ে রিমার্কের করপোরেট অফিসে মিরাজকে অভ্যর্থনা জানান রিমার্ক-হারল্যানের চেয়ারম্যান এস এম আশরাফুল আলম ও পরিচালক শাহরিয়ার আলম
শুভ।

সদ্য শেষ হওয়া বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজে বাংলাদেশের অবিস্মরণীয় জয় এবং এ সিরিজে মিরাজ ম্যান অব দ্য সিরিজে ভূষিত হওয়ায় মিরাজকে ফুলেল শুভেচ্ছাও জানায় রিমার্ক-হারল্যান পরিবার।

মিরাজ বলেন, এ জয়ের পেছনে কাজ করেছে দলীয় পারফরম্যান্স। কারণ সবাই ভালো খেলেছে। ভারতের সঙ্গে আসন্ন টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও সে ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজে স্পন্সর পার্টনার ছিল রিমার্ক ব্র্যান্ড লিলি। লিলির লোগোসমৃদ্ধ পিচ ম্যাট, মিড ওয়াল বোর্ড সিরিজজুড়ে শোভা পায় রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে।

মিরাজ বলেন, পাকিস্তানের মাটিতে রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে স্বাগতিক পাকিস্তানের একাধিক ব্র্যান্ডের সঙ্গে লিলি ব্র্যান্ডকে দেখতে পেয়ে এ ব্র্যান্ড ঘিরে বিশেষ আগ্রহের সৃষ্টি হয়েছে। আর এ আগ্রহ থেকেই রিমার্কের অফিস দেখতে আসা। এ কোম্পানির বিভিন্ন পণ্যের বিষয়ে বিশেষ আগ্রহও দেখান তিনি।

পরে এই অলরাউন্ডার কোম্পানির বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। এ সময় উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের সিইও এমদাদুল হক সরকার, নির্বাহী পরিচালক জামাল উদ্দীন ও মামনুন হাসান ইমনসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

রিমার্ক এলএলসি ইউএসএ’র এফিলিয়েটেড ও কারিগরি সহায়তায় রিমার্ক এইচবি লিমিটেড লিলিসহ বিশ্বমানের পণ্য-সামগ্রী উৎপাদন করছে। স্কিন কেয়ার, কালার কসমেটিকস ও পার্সোনাল কেয়ার পণ্যের সমাহার নিয়ে এরই মধ্যে বাজারে শক্ত অবস্থানে দাঁড়িয়েছে লিলি ব্র্যান্ড।

দেশেই নিজস্ব ফ্যাক্টরিতে বিশ্বমানের কালার কসমেটিকস ও প্রসাধন সামগ্রী উৎপাদন করছে লিলি। শুধু কসমেটিকস খাতে ব্র্যান্ডটির পণ্য রয়েছে ১১০ ধরনের। পাশাপাশি স্কিন কেয়ার পণ্যের মধ্যে ক্রিম, পেট্রোলিয়াম জেলি ও লোশনসহ ১৭ পণ্য রয়েছে। পার্সোনাল কেয়ার ইউনিটে ফেসওয়াশ, বডি ওয়াশ, বিউটি সোপ, শ্যাম্পুসহ রয়েছে ১৫টি পণ্য।

এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।