রাজধানীতে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩২ এএম, ০৬ সেপ্টেম্বর ২০২৪
ফাইল ছবি

রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ৪০ বছর। নিহত ওই নারীর নাম-পরিচয় এখনও জানা যায়নি।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় ওই নারীকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা পথচারী বাইজিদ জানান, রাতের দিকে রিকশায় খিলগাঁও রেলগেট পার হচ্ছিলেন তিনি। এসময় কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট রেলওয়ে থানায় অবগত করা হয়েছে। নিহত ওই নারীর নাম-পরিচয় এখনও জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

কাজী আল আমিন/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।